খাগড়াছড়ি, , বুধবার, ২৫ এপ্রিল ২০১৮

অবরোধ নেই রাঙামাটিতে

প্রকাশ: ২০১৮-০৩-২১ ১১:৩৯:০৩ || আপডেট: ২০১৮-০৩-২১ ১১:৩৯:০৩

খোঁজ নিয়ে জানা গেছে, রাঙামাটির নৌ-রুটে সকল যান ছেড়ে গেছে। রাঙামাটি থেকে ঢাকা-চট্টগ্রামবাহী বাসগুলো ছেড়ে গেছে যথা নিয়মে। তবে রাঙামাটি থেকে খাগড়াছড়ি যাতায়াত বাহনগুলো চলাচল বন্ধ রয়েছে।

এ ব্যাপারে রাঙামাটি বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জাহাজ মালিক সমিতির সভাপতি মঈন উদ্দীন সেলিম জানান, হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের ডাকা অবরোধ রাঙামাটিতে কোন প্রভাব ফেলতে পারিনি। যথা নিয়মে রাঙামাটির  সড়ক ও নৌ-রুটে সকল যান ছেড়ে গেছে। কোথাও কোন সমস্যা হয়নি বলে তিনি জানান।

রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যজিৎ বড়ুয়া জানান, সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত রাঙামাটিতে কোন গোলাযোগের খবর পাওয়া যায়নি। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, অবরোধের কোন প্রভাব রাঙামাটিতে নেই বলেও তিনি জানান।

হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে অপহরণ ঘটনায় মঙ্গলবার (২০মার্চ) দিনগত রাতে কতোয়ালী থানায় মামলা দায়ের করেছেন অপহৃত দয়াসোনা চাকমার মা কালিন্দী রানী চাকমা।  এ অপহরণ মামলায় নানিয়ারচর উপজেলা পরিষদ চেয়ারম্যান শক্তিমান চাকমা ও গণতান্ত্রিক ইউপিডিএফের প্রধান তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা, শ্যামল কান্তি চাকমাসহ ১৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

প্রসঙ্গত: চলতি বছরের ১৮মার্চ ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের নেতা ধর্ম সিং চাকমা গুলি করে আহত, একটি মেসবাড়িতে অগ্নি সংযোগ এবং অস্ত্রের মুখে  হিল ইউমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও জেলা শাখার সাধারণ সম্পাদক দয়াসোনা চাকমাকে অপহরণ করে। এ ঘটনার জন্য ইউপিডিএফ মূল দল তাদের বিরোধী গ্রুপ ইউপিডিএফ সংস্কারকে দায়ী করে আসছে।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!